আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন।

কুমারখালী NEWS24
ঢাকাSunday , 21 June 2020
  1. bbpeoplemeet-inceleme visitors
  2. bbwdatefinder-inceleme visitors
  3. DAF visitors
  4. Flirt review
  5. Herpes Dating dating
  6. herpes dating review
  7. herpes-chat-rooms review
  8. herpes-dating-de visitors
  9. Hervey Bay+Australia hookup sites
  10. Heterosexual cute date ideas
  11. Heterosexual dating beoordeling
  12. Heterosexual dating i migliori siti per single
  13. heterosexual dating reviews
  14. Heterosexual dating reviews
  15. Heterosexual dating visitors

আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন।

আজকের সর্বশেষ সবখবর

আগোরা’র আলোকচিত্র প্রতিযোগিতায় বিজয়ী হলেন বাংলাদেশের সৈকত

admin
June 21, 2020 1:29 am
Link Copied!

নিউজ ডেস্কঃ

আন্তর্জাতিক আলোকচিত্র প্রতিযোগিতার সেরা প্রতিষ্ঠান আগোরার ফটো কনটেস্টে হিরো নির্বাচিত হয়েছেন বাংলাদেশের শফিউল ইসলাম সৈকত।

প্রায় নয় হাজার ছবির মধ্যে জাজিং প্রক্রিয়া ও ভোটিং এর মাধ্যমে তার একটি ছবিকে গতকাল বিজয়ী হিসেবে ঘোষণা করে আগোরা।

সম্প্রতি আগোরাতে প্রথমবারের মতো বেস্ট অফ দ্যা উইক থিমের ওপর একটি আলোকচিত্র প্রতিযোগিতার আয়োজন করা হয়।

আগোরার বিচারক মন্ডলীরা দেশী-বিদেশী আলোকচিত্রীদের জমা দেওয়া হাজার হাজার ছবি থেকে মাত্র ৫০টি ছবিকে মূল প্রতিযোগিতার জন্য বাছাই করেন। ভোটিং প্রক্রিয়ার মাধ্যমে সেরা ৫০টি ছবিকে ফাইনাল রাউন্ডের জন্য নির্বাচন করা হয়। এরপর ফাইনালে সর্বোচ্চ সংখ্যক ভোট পেয়ে তিনি বিজয়ী হন।

শফিউল ইসলাম সৈকত বলেন, আমি অনেক আনন্দিত। যারা আমাকে ভোট দিয়েছেন সবার প্রতি আমি কৃতজ্ঞ। সেই সাথে বাংলাদেশকে আন্তর্জাতিক অঙ্গনে রিপ্রেজেন্ট করতে পেরে নিজেকে সৌভাগ্যবান মনে করছি।

তিনি আরও বলেন, গত দুই তিন বছরে আগোরাতে আন্তর্জাতিক আলোকচিত্র প্রতিযোগিতায় এখন পর্যন্ত বাংলাদেশ থেকে চারজন হিরো হয়েছেন। এর মধ্যে গত কয়েকদিনের ব্যবধানে পৃথক দুটো থিমে আমি ও আসাফ-উদ-দৌলা ভাই বিজয়ী হয়েছি। আশা করি আগোরাতে বাংলাদেশীদের এমন বিজয়ের ধারা অব্যাহত থাকবে।

শফিউল ইসলাম সৈকত জন্ম গ্রহণ করেছেন গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায়। রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে গনযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগে পড়াশোনা করছেন তিনি। বিশ্ববিদ্যালয়ে ভর্তি হওয়ার পরেই তিনি সিদ্ধান্ত নেন ফটোগ্রাফি ও ফটো সাংবাদিকতাকে পেশা হিসেবে নিবেন।

২০১৭ সাল থেকে তিনি ফটোগ্রাফি শুরু করেন। নিজেকে দক্ষ করতে দেশের নানান প্রান্ত থেকে ছবি তুলে চলেছেন তিনি। তিনি ছবির মাধ্যমে মানুষের গল্প বলার চেষ্টা করেন। এবং লেন্স কালচার, ন্যাশনাল জিওগ্রাফির ইউর শট, চিজ ম্যাগাজিনসহ আন্তর্জাতিক বেশ কিছু প্লাটফর্মে তার তোলা ছবি ফিচার ও পুরষ্কৃত হয়েছে। তিনি ২০১৮ সালে বাংলাদেশ আন্তর্জাতিক স্যালনে লাকি উইনার হয়ে ফ্রি হেলিকপ্টার রাইডেরও সুযোগ পেয়েছেন। এছাড়া নিউ এইজ, উেইলি স্টার, প্রথমআলো, ইনডিপেনডেন্ট, দৈনিক ইত্তেফাক, সময়ের আলোসহ বাংলাদেশের বিভিন্ন প্রথম সারির পত্র-পত্রিকার তার তোলা ছবি একাধিকবার প্রকাশিত হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন।