আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন।

কুমারখালী NEWS24
ঢাকাThursday , 30 July 2020
  1. bbpeoplemeet-inceleme visitors
  2. bbwdatefinder-inceleme visitors
  3. DAF visitors
  4. Flirt review
  5. Herpes Dating dating
  6. herpes dating review
  7. herpes-chat-rooms review
  8. herpes-dating-de visitors
  9. Hervey Bay+Australia hookup sites
  10. Heterosexual cute date ideas
  11. Heterosexual dating beoordeling
  12. Heterosexual dating i migliori siti per single
  13. heterosexual dating reviews
  14. Heterosexual dating reviews
  15. Heterosexual dating visitors

আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন।

আজকের সর্বশেষ সবখবর

কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসিতে প্রধানমন্ত্রীর ঈদ উপহার তুলে দিলেন জেলা প্রশাসক আসলাম হোসেন।

admin
July 30, 2020 11:53 am
Link Copied!

 কে এম শাহীন রেজা কুষ্টিয়া জেলা প্রতিনিধি।।
কুষ্টিয়া প্রেস ক্লাব কেপিসির উন্মুক্ত চত্বরে পবিত্র ঈদ উল আযহা উপলক্ষে আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার খাদ্য সামগ্রী বিভিন্ন পত্রিকার হকার, ফটো সাংবাদিক, ক্যামেরাপার্সন ও হত দরিদ্রদের মাঝে বিতরণ করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন কুষ্টিয়ার মিডিয়া ও জনবান্ধব ডিসি মোঃ আসলাম হোসেন। বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা চেয়ারম্যান জননেতা আতাউর রহমান আতা, অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক লুৎফুন নাহার, সদর উপজেলা নির্বাহী অফিসার জুবায়ের হোসেন চৌধুরী ও নির্বাহী ম্যাজিষ্ট্রেটগণ।
এ সময় উপস্থিত ছিলেন, কেপিসির সভাপতি হাজী রাশেদুল ইসলাম বিপ্লব, সহ সভাপতি মীর আল আরেফিন বাবু, সাধারণ সম্পাদক সোহেল রানা, ষুগ্ম সম্পাদক আরিফুজ্জামান লিপটন, সাংগঠনিক সম্পাদক সাবিনা ইয়াসমিন শ্যামলী, কোষাধ্যক্ষ মিলন উল্লাহ, দপ্তর সম্পাদক নাহিদ হাসান তিতাস, প্রচার ও প্রকাশনা সম্পাদক মাহমুদ হাসান, তথ্য ও গবেষণা সম্পাদক ইমরান হাসান পাপ্পু, নির্বাহী সদস্য আফরোজা আক্তার ডিউ, তৌফিক তপন, ইসমাইল হোসেন সহ জেলায় কর্মরত সকল প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।
প্রধান অতিথি হিসেবে ডিসি মোঃ আসলাম হোসেন বলেন, কুষ্টিয়ায় করোনা প্রতিরোধে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। সচেতনতা ও সাবধানতার কোন বিকল্প নেই। প্রত্যেকে নিজে সতর্ক থাকলেই এই রোগ প্রতিরোধ সম্ভব। মমতাময়ী প্রধানমন্ত্রী সার্বক্ষণিক তদারকি এবং ব্যাপক খাদ্য সরবরাহ করছেন। এই ভয়াবহ করোনা পরিস্থিতির মধ্যেও এখন পর্যন্ত এক জন মানুষও না খেয়ে মরেনি। সদর উপজেলা চেয়ারম্যান জননেতা আতাউর রহমান আতা বলেন, গণমানুষের নেতা জননেতা মাহবুবউল আলম হানিফ এমপির নির্দেশ আমরা সদর উপজেলা প্রতিটি ইউনিয়ন, ওয়ার্ড এমনকি গ্রামে গ্রামে নিরলসভাবে কাজ করে যাচ্ছি।
খাদ্য, ঔষধ, প্রচারপত্র অব্যাহতভাবে বিতরণ চলছে। জেলা প্রশাসন ও জেলা ত্রান কমিটির সাথে কুষ্টিয়া সদর উপজেলা সমন্বয় করে করোনা প্রতিরোধে কাজ করে যাচ্ছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন।