আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন।

কুমারখালী NEWS24
ঢাকাThursday , 23 June 2022
  1. bbpeoplemeet-inceleme visitors
  2. bbwdatefinder-inceleme visitors
  3. DAF visitors
  4. Flirt review
  5. Herpes Dating dating
  6. herpes dating review
  7. herpes-chat-rooms review
  8. herpes-dating-de visitors
  9. Hervey Bay+Australia hookup sites
  10. Heterosexual cute date ideas
  11. Heterosexual dating beoordeling
  12. Heterosexual dating i migliori siti per single
  13. heterosexual dating reviews
  14. Heterosexual dating reviews
  15. Heterosexual dating visitors

আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন।

আজকের সর্বশেষ সবখবর

জুড়ীতে বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে ত্রাণ বিতরণ

Link Copied!

মৌলভীবাজার জেলার জুড়ী উপজেলার জায়ফরনগর ও পশ্চিম জুড়ী ইউনিয়নে বন্যাকবলিত বিভিন্ন স্থান পরিদর্শন ও বন্যায় ক্ষতিগ্রস্ত ৮৫০টি পরিবারের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করা হয়েছে।
২২শে জুন (বুধবার ) সকালে বন্যাকবলিত বিভিন্ন স্থান পরিদর্শন ও বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা হিসেবে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় হতে ত্রাণসামগ্রী বিতরণ করেন-
May be an image of 6 people and people standing
পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী মোঃ শাহাব উদ্দিন, এম. পি.। এ সময় মৌলভীবাজার জেলার পুলিশ সুপার,মোঃ জাকারিয়া; উপজেলা পরিষদ চেয়ারম্যান  এম এ মোঈদ ফারুক ,অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব),  মোঃ মেহেদি হাসান।
উপজেলা নির্বাহী অফিসার, সোনিয়া সুলতানা; অতিরিক্ত পুলিশ সুপার, সাদেক কাওসার দস্তগীর; সহকারী কমিশনার (ভূমি), রতন কুমার অধিকারী ,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান, রিংকু রঞ্জন দাস, মহিলা ভাইস চেয়ারম্যান, রঞ্জিতা শর্মা; জুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সঞ্জয় চক্রবর্তী; প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা,
May be an image of 5 people, people sitting, people standing and outdoors
মো. মনসুর আলী; পশ্চিম জুড়ী ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান, জনাব আনফর আলী; জায়ফরনগর ইউনিয়ন পরিষদ এর ভারপ্রাপ্ত চেয়ারম্যান  সিরাজুল ইসলাম প্রমুখ  সহ  উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ এর নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন।