আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন।

কুমারখালী NEWS24
ঢাকাSaturday , 25 July 2020
  1. bbpeoplemeet-inceleme visitors
  2. bbwdatefinder-inceleme visitors
  3. DAF visitors
  4. Flirt review
  5. Herpes Dating dating
  6. herpes dating review
  7. herpes-chat-rooms review
  8. herpes-dating-de visitors
  9. Hervey Bay+Australia hookup sites
  10. Heterosexual cute date ideas
  11. Heterosexual dating beoordeling
  12. Heterosexual dating i migliori siti per single
  13. heterosexual dating reviews
  14. Heterosexual dating reviews
  15. Heterosexual dating visitors

আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন।

আজকের সর্বশেষ সবখবর

দৌলতপুর থানার ওসি আরিফের বিরুদ্ধে সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ন করার অভিযোগ

admin
July 25, 2020 5:06 am
Link Copied!

কে এম শাহীন রেজা কুষ্টিয়া জেলা প্রতিনিধি।।

কুষ্টিয়ার দৌলতপুর থানার বহুল আলোচিত সমালোচিত ওসি আরিফকে নিয়ে হাস্যরসের সৃষ্টি হয়েছে । তিনি থানায় যোগদানের কয়েকদিনের মাথায় বাগিয়ে নেন শ্রেষ্ঠ অফিসারের রেঞ্জ ডিআইজি পুরষ্কার । কাজের স্বীকৃতি স্বরূপ এ পুরষ্কার প্রদান করা হয়ে থাকে ।
বাংলাদেশ পুলিশের রেলওয়েতে আলাদা ডিভিশন রয়েছে, রেলওয়ে ডিভিশন থেকে বদলি হয়ে থানায় এসে কয়েকদিনের মাথায় পুরষ্কার বাগিয়ে নেয়াটা ঘোড়ার আগে গাড়ির মতোই বলে মন্তব্য করেছেন সুশীল সমাজের প্রতিনিধিরা ।


তিনি ইতিপূর্বে কুষ্টিয়া সদর কুমারখালী এবং দৌলতপুর থানার সাব-ইন্সপেক্টর হিসেবে কর্মরত ছিলেন । সেই সময় কুষ্টিয়ার অনেকের সাথেই তার ব্যক্তিগত সম্পর্ক গড়ে ওঠে । সে সুযোগকে কাজে লাগিয়ে তার পুরষ্কার পাওয়ার বিষয়টি ঢালাও ভাবে প্রচার করতে সক্ষম হন ওসি আরিফ ।

তিনি থানায় যোগদান করার পরে তার এমন কোন সাফল্য নেই যাতে তিনি পুরষ্কার পান। তারপরও তিনি ভূষিত হয়েছেন পুরষ্কারে, হয়েছেন সমালোচিতও । দৌলতপুর থানা এলাকায় শতাধিক মাদক ব্যবসায়ী রয়েছে , যাদের ভাষায় এটি বেবসা । আর এই ব্যবসায়ীদের কাছ থেকে সুবিধা নিয়ে ওসি আরিফ সব জায়গায় ম্যানেজ করতে সক্ষম হয়েছেন ।

সম্প্রতি র‍্যাব-৬ এর হেড কোয়াটার খুলনার লবনচোরায় একটি তথ্য যায়, “দৌলতপুর থানার সামনে মাদক বিক্রি হচ্ছে ” । এই তথ্যের ভিত্তিতে র‍্যাব-৬ এর ঝিনাইদহ ক্যাম্প অভিযান চালাই দৌতলপুরে । থানার গেটের সামনের একটি দোকান থেকে ৪০৬ পিস ইয়াবাসহ শীর্ষ মাদক ব্যবসায়ী ফনিকে গ্রেফতার করে র‍্যাব, এরপর শুরু হয় ব্যাপক সমালোচনা । দৌলতপুরে বিষাক্ত স্পীরিট পান করে ৪ জনের মৃত্যু হলে ওসি আরিফ তাদের হার্ট এটাকে মৃত্যু বলে জোর করে তাড়াহুড়োয় দাফন সম্পন্ন করেন।

২০০৫ সালে বিএনপি সরকার আমলে চাকরীতে যোগদান করা ওসি আরিফের বিরুদ্ধে উঠে আসে নানা অভিযোগ । মাদক ব্যবসায়ী ফনিসহ শতাধিক মাদক ব্যবসায়ীর সাথে যোগসূত্রতার অভিযোগ তোলে আওয়ামীলীগ নেতা, কলেজের অধ্যক্ষসহ বিশিষ্ট ব্যক্তিরা ।
ক্লিন এমেজের নেতা আওয়ামীলীগের দুঃসময়ের কান্ডারি কুষ্টিয়া-১ দৌলতপুরের আসনের সংসদ সদস্য আ খ ম সরওয়ার জাহান বাদশা পর্যন্ত বিব্রত হন এসকল কর্মকান্ডে ।

গতকাল বৃহস্পতিবার কুষ্টিয়াসহ সারাদেশের অর্ধ শতাধিক নিউজ পোর্টাল এবং পত্রিকায় ওসির বিরুদ্ধে সংবাদ প্রকাশ হলে তিনি হয়ে পড়েন বেসামাল । ‘আগে আসলে আগে পাবেন’ ভিত্তিতে দালালদের ডাক দেয়া শুরু করেন ওসি । মাথাপিছু ৫ হাজার টাকা প্রদান করে তার পক্ষে গান গেতে লাগিয়ে দেন দালালদের ।

কুষ্টিয়ার এক সংবাদকর্মী জনান, আমি দৌলতপুর থানায় একটি কাজে গিয়েছিলাম, থানার ওসি আমাকে চা খাওয়ান এবং আমাকে পাঁচ হাজার টাকা দেন । তার পক্ষে তিনি লিখতে অনুরোধ করেন । আমি ফেসবুকে তার গান গেয়ে দেই, পরে বুঝতে পারি তিনি তার পক্ষে টাকার বিনিময়ে সংবাদকর্মী জোগাড় করছেন ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন।