আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন।

কুমারখালী NEWS24
ঢাকাSaturday , 27 June 2020
  1. bbpeoplemeet-inceleme visitors
  2. bbwdatefinder-inceleme visitors
  3. DAF visitors
  4. Flirt review
  5. Herpes Dating dating
  6. herpes dating review
  7. herpes-chat-rooms review
  8. herpes-dating-de visitors
  9. Hervey Bay+Australia hookup sites
  10. Heterosexual cute date ideas
  11. Heterosexual dating beoordeling
  12. Heterosexual dating i migliori siti per single
  13. heterosexual dating reviews
  14. Heterosexual dating reviews
  15. Heterosexual dating visitors

আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন।

আজকের সর্বশেষ সবখবর

মাহবুবউল আলম হানিফ এমপিকে নিয়ে মিথ্যাচারের প্রতিবাদ জানালেন সাংবাদিক নেতা শাবান মাহমুদ

admin
June 27, 2020 12:54 pm
Link Copied!

কে এম শাহীন রেজা কুষ্টিয়া জেলা প্রতিনিধি।। আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক, কুষ্টিয়া সদর থেকে নির্বাচিত জাতীয় সংসদ সদস্য মাহবুব উল অালম হানিফ এখন কানাডায়। সম্প্রতি তিনি কাতার এয়ার ওয়েজের একটি ফ্লাইটে কানাডায় ছুটে যান একান্তই পরিবারের টানে। কানাডায় থাকেন মিসেস হানিফসহ তার অাদরের সন্তানেরা। দেশের অন্যতম শীর্ষস্থানীয় রাজনীতিবিদ, অাওয়ামী লীগ নেতা হানিফের এই পারিবারিক সম্মিলনকে প্রশ্নবিদ্ধ ও বিতর্কিত করার চেষ্টা করছেন কেউ কেউ। কিন্তু কেনো? সাংবাদিকতার অনুসন্ধানী চোখ দিয়ে কেউ যদি এ বিষয়ে খোজখবর নিয়ে প্রশ্ন তুলতে চান হানিফ কিভাবে কানাডায় এলেন? অাশা করি নিশ্চয়ই এর জবাব তারা পেয়ে গেছেন।

কানাডার মতো উন্নত রাষ্ট্রের ইমিগ্রেশন সিস্টেম এতো দুর্বল নয় যে বাংলাদেশের একজন নাগরিক অস্বচ্ছতা ও অব্যাবস্থাপনার মধ্যেই বিমান বন্দর পাড়ি দিলেন? তাহলে সাংসদ হানিফের কানাডা সফর নিয়ে অহেতুক যারা প্রশ্ন তুলতে চান তাদের উদ্দেশ্যে নিয়েও প্রশ্ন রয়েছে। নয় কী? দীর্ঘ সময় পরিবারের সদস্যদের না দেখার ব্যাকুলতা থেকে কোন বাবা যদি তার অাদরের সন্তানদের সান্নিধ্য পেতে অস্থির ছুটে যান রক্তের টানে কিংবা কোন দায়িত্বশীল স্বামী ছুটে যান প্রিয়তমা স্ত্রীর কাছে তা নিয়ে কী সভ্য মানুষ কোন প্রশ্ন তুলতে পারেন ? নাকি ব্যাক্তি হানিফ নয় উদ্দেশ্যে অসুস্থ রাজনীতির বহিঃপ্রকাশ কোনটি? পৃথিবীর কোন রাজনৈতিক অভিধানে কী লেখা অাছে যে যারা রাজনীতি করবেন তারা পারিবারিক দায়িত্ব পালনে বিরত থাকবেন?

নেভার। ইট’স এ্যাবসার্ড। যে কোন সচেতন মানুষেরই সহজ, সরল উপলব্ধি, একজন রাজনীতিবদ যেভাবে রাষ্ট্র ও সমাজের প্রতি তার দায়িত্ববোধের জায়গা থেকে কাজ করেন একইভাবে তিনি কোন অজুহাত কিংবা বিরুপ পরিস্থিতিতেও পরিবারের প্রতি দায়িত্ব এড়াতে পারেন না। অাওয়ামী লীগ নেতা হানিফ সেই কাজটি করেছেন মাত্র। এ নিয়ে প্রশ্ন তোলার সূযোগ নেই। অারও সহজ, সমীকরণে যদি বলি, করোনাকালে জনাব হানিফ কী তার নির্বাচনী এলাকায় দায়িত্ব এড়িয়েছেন? অামার জানামতে, কেবল নিজ নির্বাচনী এলাকা নয়, পুরো কুষ্টিয়ার মানুষের খোজ রেখেছেন তিনি। দলের পক্ষে নিবেদিত ছিলেন সারা দেশে। অাওয়ামী লীগের যে কোন চ্যালেন্জ যাত্রায় গত এক দশকে হানিফ রাজপথে আপোষহীন, সংগ্রামী, সাহসী ভুমিকা রেখেছেন। তিনি এখন দলীয় কর্মীদের প্রাণের নেতা। শেখ হাসিনার বিশ্বস্ত রাজনৈতিক সহচর।

তাই হয়তো হানিফকে নিয়ে প্রতিপক্ষের এতো জ্বালা? অার মায়ের থেকে মাসীর দরদ বেশি শুনে অাসছি সেই শৈশব থেকে? সাংসদ হানিফ কী দলকে প্রতিপক্ষের অাগ্রাসী অাক্রমণের মুখে ঠেলে দিয়ে কানাডায় পাড়ি জমালেন? তিনি কী দলকে বিপদে রেখে ছুটে গেছেন কানাডায়? নিশ্চয়ই না। হানিফ সাহেব কী রাজনৈতিক অপরাধী, মানি লন্ডারিংয়ের মামলায় অভিযুক্ত অাসামী? তার কী বিদেশ যাওয়ায় নিষেধাজ্ঞা? এক কথায় উত্তর না।

তাহলে অামার বীনিত জিজ্ঞাসা, হানিফ সাহেবের বিদেশ সফর নিয়ে কেনো এতো অালোচনা- সমালোচনা? (বিএফইউজে-বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের মহাসচিব দেশবরেণ্য সাংবাদিক নেতা শাবান মাহমুদ যিনি করোনা আক্রান্ত অবস্থায় আইসোলোশন থেকে প্রাণের টানে আজ তাঁর ফেসবুক ওয়ালে এটি পোস্ট করেছেন। ধন্যবাদ প্রিয় সাংবাদিক নেতা)।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন।